banglanewspaper

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন ‘তারুণ্যের ২০১৯-২০২০ সেশনের কার্যকরী পরিষদের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। বুধবার সংগঠনের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটির নাম প্রকাশ করা হয়।

কমিটিতে ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শেখ রাইয়ান উদ্দিনকে সভাপতি এবং আইন বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের সাদিয়া আফরিন খানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি হিসেবে ফোকলোর স্টাডিজ বিভাগের ওয়াহেদ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে বাংলা বিভাগের আতিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক হিসেবে ইলেক্ট্রিকাল এন্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের হাফিজুর রহমান, সদস্য সচিব হিসেবে ইরফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের তানিয়া আফরোজ তমা, কোষাধ্যক্ষ হিসেবে ট্যুরিজম হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের তোফাজ্জল হোসেন সুজন পাটোয়ারী. দপ্তর সম্পাদক হিসেবে ফলিত রসায়ন এবং কেমিকৌশল বিভাগের আশিফা ইসরাত জুঁই, প্রচার সম্পাদক হিসেবে লোকপ্রশাসন বিভাগের আব্দুল করিম, রক্তদান কর্মসূচী সম্পাদক হিসেবে ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সাকির হোসেন, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক হিসেবে আল-কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের আব্দুল্লাহ্ তাবরীজ খান,  সমাজকল্যাণ সম্পাদক হিসেবে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের  আবু জুবায়ের রূপক  এবং শিক্ষা সম্পাদক হিসেবে বাংলা বিভাগের তামান্না সাদিয়া রিমিকে দায়িত্ব প্রদান করা হয়েছে। 

প্রসঙ্গত, গত ৩০ জুন বিশ্ববিদ্যালয়ের টিএসসিসির ১১৬নং কক্ষে তারুণ্যের নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সদস্যদের প্রত্যক্ষ ভোটে সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন করা হয়।