banglanewspaper

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) অধ্যয়নরত কুড়িগ্রাম জেলা থেকে আগত শিক্ষার্থীদের সংগঠন কুড়িগ্রাম জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীন বরণ, প্রবীণ বিদায় ও বার্ষিক প্রীতিভোজ-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। রোববার সকাল ১১ টায় ক্যাম্পাসস্থ টিএসসিসির করিডোরে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি হাবিবুল্লাহ বেলালীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. আইনুল ইসলাম। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্ম্মন, ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের প্রভাষক ইনজামুল হক সজল, সংগঠনের সাধারণ সম্পাদক মোছাব্বীর রহমান হ্যাপী প্রমুখ। 

অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলাকল্যানের সদস্য ও মানবসম্পদ ব্যবস্থাপনা বিভাগের দ্বিতীয় বর্ষের জাহাঙ্গীর আলম এবং ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের একই বর্ষের শিক্ষার্থী রাফি ইসলাম।

অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয় এবং প্রবীণদের ক্রেস্ট প্রদানের মাধ্যমে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়। পরে সকলের অংশগ্রহণে এক প্রীতিভোজ আয়োজন করা হয়।