banglanewspaper

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রিমোড় এলাকায় আজমেরী পরিবহনের একটি যাত্রীবাহী বাসের হেলপারের ধাক্কায় হযরত ওমর (১৩) নামের এক স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় বাসটি আটক করা গেলেও গাঁ ঢাঁকা দিয়েছে হেলপার।

আজ (বৃহস্পতিবার, ১৭ই জানুয়ারী) বিকেলে স্কুল ছুটি শেষে হযরত ওমর নামের ওই শিক্ষার্থী বাড়ি ফেরার জন্য বাসে উঠতে গেলে এ দূর্ঘটনা ঘটে।

নিহত স্কুল ছাত্র হযরত ওমর কালিয়াকৈর উপজেলার চন্দ্রা পল্লীবিদ্যুৎ এলাকার শিমুল হোসেনের ছেলে এবং সে উপজেলার চন্দ্রাস্থ জাতির পিতা বঙ্গবন্ধু সরকারী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনির ছাত্র।

প্রত্যক্ষদর্শী ও নিহতের সহপাঠীর বরাত দিয়ে পুলিশ জানায়, বিকেলে স্কুল ছুটি শেষে হযরত ওমর বাসায় ফিরতে চন্দ্রা থেকে ঢাকাগামী আজমেরী পরিবহনের (ঢাকা মেট্রো-ব ১৪-২৬৭৭) নম্বরের একটি যাত্রীবাহী বাসে উঠে। এসময় ওই বাসের হেলপার পল্লীবিদ্যুৎ ছাত্র উঠানো হবে না বলে হযরতকে নেমে যেতে বলে। হেলপারের কথা মত বাস থেকে নেমে না যাওয়ায় হেলপার ক্ষুব্ধ হয়ে হযরতকে জোরপূর্বক চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে নিচে ফেলে দেয়। এতে হযরত সড়কে ছিটকে পড়ে গিয়ে মারাত্মকভাবে আহত হন। 

এসময় উপস্থিত লোকজন ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে গুরুতর আহতাবস্থায় কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক ডাঃ নাজমুন নাহার তার মৃত্যু ঘোষনা করেন। 

কালিযাকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন মজুমদার বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় আজমেরী পরিবহনের ওই বাসটি আটক করা হয়েছে।