banglanewspaper

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় আওয়ামী লীগ নেতার ছেলে মাদক সম্রাট মোহাম্মদ হোসেন আলী (২৮) পাইলট ওরফে মাদক পাইলট কে একশত (১০০) বোতল ফেন্সিডিলসহ আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার(১৭ জানুয়ারী) দুপুরে উপজেলার পলাশী ইউনিয়নের বনচৌকী রাইস মিল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

আটক মোহাম্মদ হোসেন পাইলট উপজেলার মহিষখোচা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নবিয়ার রহমান প্রামানিক ও সরকারপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোছলেহা বেগম দম্পত্তির ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, উপজেলার মহিষখোচা এলাকার মাদক সম্প্রাট পাইলট ও আরেক মাদক সম্রাট  গুলিবিদ্ধ সুমন জামিনে মুক্তি পেয়ে পুনরায় মাদক ব্যবসা শুরু করেছে। এমন একটি গোপন খবরে বনচৌকী এলাকায় অভিযান চালিয়ে তাদের পথরোধ করা হয়। পুলিশের উপস্থিতি বুঝতে পেয়ে পালানোর চেষ্টা কালে একটি বস্তাসহ পাইলটকে আটক করে পুলিশ। মাদক ডন সুমন মোটর সাইকেল নিয়ে পালিয়ে যায়।

পরে তাদের বস্তা জব্দ করে একশত বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে তাদের দু’জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ইতিপুর্বেও তাদের দু’জনের বিরুদ্ধে এক ডজন হারে মাদক মামলা রয়েছে বলে জানান ওসি মাসুদ রানা।