banglanewspaper

মা-কে না স্ত্রীকে, কাকে বেশি ভয় পান? এমন প্রশ্ন যদি কোন বিবাহিত পুরুষকে করা হয় তবে সে এক বাক্যে হয়তো উত্তর দিবে- ‘স্ত্রী’কে। কিন্তু বলিউড অভিনেতা অভিষেক বচ্চনের ক্ষেত্রে কে? করণ জহরের এমন প্রশ্নের উত্তরে অভিষেক এক কথায় জানান, মা-কেই তিনি বেশি ভয় পান। অভিষেক এ কথা বললেও, ভাইকে থামিয়ে দিয়ে শ্বেতা বচ্চন বলেন, অভিষেক নাকি মাকে নয়, স্ত্রী ঐশ্বর্যকেই বেশি ভয় পেয়ে চলেন। যা শুনে ক্ষেপে যান জুনিয়র বচ্চন। বলে ওঠেন, এটা তার প্রশ্ন ছিল। তাই তাকেই যেন উত্তর দিতে দেওয়া হয়।

জানা গেছে, এবার নাকি করণ জহরের ‘কফি উইথ করণ’-এ অতিথি হিসেবে হাজির হচ্ছেন বচ্চন বাড়ির দুই সন্তান। বোন শ্বেতার সঙ্গে সেখানে হাজির হচ্ছেন অভিষেক। এ পর্বের শুটিংও শেষ হয়েছে ইতিমধ্যে। এই পর্বের এক ঝলক শেয়ার করা হয়েছে সংশ্লিষ্ঠ টেলিভিশন চ্যানেলের টুইটার হ্যান্ডেলে। আর সেখানেই দেখা যায়, সঞ্চালক করণ জহরের প্রশ্নে কীভাবে অমিতাভ বচ্চনের দুই সন্তানের ‘ক্যাটফাইট’ শুরু হয়ে যায়।
যদিও পুরো বিষয়টি মজার ছলে হয়েছে।

প্রসঙ্গত, করণ জহরের শো-তে বোন জাহ্নবী কাপুরের সঙ্গে হাজির হন অর্জুন কাপুর। ভাই ঈশান খট্টরের সঙ্গে হাজির হন শাহিদ কাপুর। আর এবার দুই ভাই-বোনের জুটি হিসেবে করণ জহরের শো-এ হাজির হচ্ছেন অভিষেক বচ্চনে বং শ্বেতা বচ্চন।