banglanewspaper

ফরহাদ খান, নড়াইল: নড়াইল-নওয়াপাড়া সড়কের কাড়ারবিল এলাকায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে শীর্ষ সন্ত্রাসী রুম্মান হোসেন রোমিও (২৮) নিহত হয়েছে। মঙ্গলবার (১৫ জানুয়ারি) রাত তিনটার দিকে এ ঘটনা ঘটে।

নিহত রোমিও নড়াইল সদরের মুধুরগাতি গ্রামের মিজানুর রহমানের ছেলে। তার নামে খুন, ডাকাতিসহ নড়াইল, যশোর ও অভয়নগর থানায় ১৩টি মামলা রয়েছে। বন্দুকযুদ্ধের সময় পুলিশ সদস্য সোহাগ, মফিজুল ও নাজমুল আহত হন। তাদের নড়াইল সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

নড়াইল সদর থানার ওসি ইলিয়াস হোসেন পিপিএম জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে একদল সন্ত্রাসী নড়াইল সদরের কাড়ারবিল এলাকায় অবস্থান করছে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা হামলা চালালে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা হামলা চালায়। বন্দুকযুদ্ধের এক পর্যায়ে গুলিবিদ্ধ একজনকে নড়াইল সদর হাসপাতালে আনলে চিকিসৎক তাকে মৃত বলে ঘোষণা করেন। পরে শীর্ষ সন্ত্রাসী রোমিওর লাশ সনাক্ত করা হয়।

ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার করা হয়েছে। নিহত রোমিওর নামে খুন, ডাকাতিসহ নড়াইল, যশোর ও অভয়নগর থানায় ১৩টি মামলা রয়েছে।