banglanewspaper

বিপিএলের এবারের আসরে টানা ৪ ম্যাচ হারের পর অবশেষে জয়ের দেখা পেয়েছে খুলনা টাইটানস। ব্যাটিং বিপর্যয়ের দিনে স্লো অ্যান্ড লো স্কোরিং ম্যাচেও রাজশাহী কিংসকে ২৫ রানে হারিয়েছে মাহমুদউল্লাহর দল। 

মঙ্গলবার (১৫ জানুয়ারি) সিলেট পর্বের প্রথম ম্যাচে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে মাত্র ১২৮ রান তুলে খুলনা। দলের পক্ষে সর্বোচ্চ ২৬ রান করেন আরিফুল হক। এছাড়া মালান ১৫, জুনায়েদ সিদ্দিকী ১৪ ও জহিরুল ইসলাম ১৩ রান করেন। 

তবে ১২৯ রানের তুলনামূলক সহজ লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই ব্যাটিং বিপর্যয়ে পড়ে রাজশাহী কিংস। দলীয় মাত্র ৩২ রানে টপ অর্ডারের ৪ ব্যাটসম্যানকে হারিয়ে ধুঁকতে থাকা রাজশাহীকে এদিন আরও চেপে ধরে খুলনার বোলাররা। আগের ম্যাচে দারুণ ব্যাট করার জাকিরকে ফিরিয়ে ম্যাচের আধিপত্য নিজেদের করে নেন মাহমুদউল্লাহ রিয়াদ। 

এরপর শেষ দিকের ব্যাটসম্যানরা রানটাকে তিন অঙ্কের কোটায় পৌঁছে দিলেও জয়ের জন্য তা যথেষ্ট ছিল না। ১ বল হারে রেখেই ১০৩ রানে গুটিয়ে যায় মেহেদি মিরাজের দল। 

এদিন রাজশাহীর হয়ে অধিনায়ক মেহেদি মিরাজ, উদানা ও আরাফাত সানি ২টি করে এবং মোস্তাফিজ নেন একটি উইকেট। অন্যদিকে খুলনার বোলারদের মধ্যে তাইজুল ইসলাম ও জোনায়েদ খান ৩টি করে, মাহমুদউল্লাহ রিয়াদ ২টি ও ওয়াইস নেন ১টি উইকেট। 

৪ ওভারে মাত্র ১০ রান দিয়ে ৩ উইকেট নিয়ে ম্যাচ সেরা হন তাইজুল।