banglanewspaper

গোলাম মোস্তফা রাঙ্গা: কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে দুস্থ আনসার ও ভিডিপি সদস্য সদস্যাসহ অন্যান্যদের মাঝে আনসার ও ভিডিপি’র উদ্দ্যেগে শীতবস্ত্র বিতরণ করা হয়।

বিতরণ কালে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট মোঃ এফতেখারুল ইসলাম, সার্কেল অ্যাডজুটান্ট মোঃ তৌহিদ উজ জামান, হিসাবরক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা এবং উপজেলা প্রশিক্ষক মাইদুল ইসলাম মুরাদ।

এসময় ২৫ জন দুস্থ ব্যক্তিকে সাত হাজার টাকা মূল্যের শীতবস্ত্র বিতরণ করা হয়। এই দিনে রাজারহাট উপজেলায় সকাল ১০টায় চল্লিশ জন দুস্থের মাঝে বারো হাজার টাকা মূল্যের শীতবস্ত্র বিতরণ করা হয়।

সময় উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট মোঃ এফতেখারুল ইসলাম, সার্কেল অ্যাডজুটান্ট মোঃ তৌহিদ উজ জামান, ফুলবাড়ী আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপক চন্দন কুমার গুহ, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ ইব্রাহিম খান, রতন কুমার রায়, উপজেলা প্রশিক্ষক মোঃ জিয়াউর রহমান, সমাজসেবক ইয়াকুব খন্দকার, ভিডিপি গ্রাম দলনেতা খন্দকার মাহাবুবুর রহমান ও বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মাওলানা কে এম মোস্তাফিজুর রহমান মোস্তাকসহ আরো অনেকেই।