banglanewspaper

বলিউডে অভিষেকের অপেক্ষায় আছেন ‘মিস ওয়ার্ল্ড ২০১৭’ মুকুট বিজয়ী মানুষী চিল্লার। পরিচালক ফারাহ খানের নতুন চলচ্চিত্রে দেখা যাবে তাকে। যদিও ছবিটি নাম এখনও চূড়ান্ত হয়নি।

জানা গেছে, চলতি বছরের মাঝামাঝিতে চলচ্চিত্রের ক্যামেরার সামনে দাড়াবেন ৫ ফুট ৯ ইঞ্চি উঁচ্চতার এই তারকা। তবে কার বিপরীতে বি টাউনে মানুষির অভিষেক হবে তা এখনো চূড়ান্ত নয়।

১৭ বছর পর মানুষী চিল্লার হাতে ধরে আবারও মিস ওয়ার্ল্ডের শিরোপা পায় ভারত। সর্বশেষ ২০০০ সালে দেশটির হয়ে বিশ্বসুন্দরীর এই খেতাব অর্জন করেন নায়িকা প্রিয়াংকা চোপড়া। এর আগে এশিয়ার মধ্যে ভারতই প্রথম এই মুকুট জয় করে। ১৯৯৭ সালের ১৪ মে হরিয়ানায় এক চিকিৎসক পরিবারে জন্ম নেন মানুষী। 

বাবা-মা দু’জনেই চিকিৎসক। বাবা মিত্র বসু চিল্লার ডিফেন্স রিসার্চ অ্যান্ড ডেভলপমেন্ট অর্গানাইজেশনের এক বিজ্ঞানী। আর মা নীলম চিল্লার ইনস্টিটিউট অব হিউম্যান বিহেভিয়র অ্যান্ড অ্যালাইড সায়েন্সের সহকারী অধ্যাপক। বাবা-মাকে দেখে ছোট থেকেই তাঁর ইচ্ছে ছিল বড় হয়ে চিকিৎসক হবেন। তখন থেকেই পড়ার বইয়ে মুখ গুজে থাকতেন এই মেয়ে। আর বাকি পাঁচটা মেয়ের মতো পড়াশোনাটাই ছিল তার ধ্যান-জ্ঞান।

২০১৭ সালের বিশ্ব সুন্দরীর মুকুট জয়ের পর চলচ্চিত্রে কাজ করার আগ্রহ প্রকাশ করেছিলেন ভারতের হারিয়ানার এই মেয়ে। আর তখন থেকেই বলিউডের পরিচালকরা তার পিছু ছুটতে শুরু করেন। ২০১৮-তে সিনেমায় দেখা না গেলেও ফটোশুটে ব্যস্ত ছিলেন ২২ বছর বয়সী এই সুন্দরী।

জানা গেছে, বিভিন্ন বিষয় নিয়ে বনিবনা না হওয়ায় এতদিন পরিচালকের ডাকে সাড়া দেননি তিনি। শেষমেষ ফারাহ খানের সাথে কাজ করতে রাজি হন চিল্লার।