banglanewspaper

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিনিধি: সাভারের কাউন্দিয়া এলাকায় স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে স্থানীয় কয়েকজন যুবকের বিরুদ্ধে। এরই মধ্যে ভুক্তভোগী ওই নারীর অভিযোগের ভিত্তিতে দুইজনকে আটক করেছে পুলিশ। 

শনিবার দিবাগত রাতে সাভারের কাউন্দিয়া এলাকার টিলাটলিতে এই গণধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী ওই নারী একটি মামলা দায়ের করেছেন।

সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) জাকারীয়া হোসাইন বাদীর এজহারের ভিত্তিতে জানান, সাভারের কাউন্দিয়া এলাকার বখাটে যুবক রায়হান ও আলামিনসহ আরও ৩ বখাটে যুবক রাতের বেলায় স্থানীয় মুদি দোকানদার আরিফুল ইসলাম ও তার স্ত্রীকে কৌশলে একটি নির্জন স্থানে নিয়ে যায়। 

এসময় তারা আরিফুল ইসলামকে বেঁধে রেখে পালাক্রমে তার স্ত্রীকে ধর্ষণ করে। পরে ভয়ভীতি দেখিয়ে তাদেরকে ছেড়ে দেয় অভিযুক্তরা।

পরবর্তীতে ওই নারী সাভার মডেল থানার লিখিত অভিযোগ দিলে পুলিশ রাতেই অভিযান চালিয়ে কাউন্দিয়া এলাকা থেকে প্রধান অভিযুক্ত রায়হানসহ আলমিনকে গ্রেপ্তার করে।

তিনি আরো জানান, ওই গৃহবধূকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরন করা হয়েছে। ঘটনায় জড়িত বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।