banglanewspaper

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুর-১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আইনজীবী শ ম রেজাউল করিম গৃহয়ান ও গনপূর্ত মন্ত্রী হিসেবে শপথ নেয়ায় পিরোজপুরে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরন করা হয়।

সোমবার বিকালে জেলা আওয়ামী লীগ,যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও পিরোজপুর পৌরসভার মেয়র হাবিবুর রহমান মালেকের নেতৃত্বে এক বিশাল আনন্দ মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে টাউনক্লাব মাঠে গিয়ে শেষ হয়। 

এ সময় মিছিলে সদর উপজেলা চেয়ারম্যান মজিবুর রহমান খালেক, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান ফুলু, সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সরদার মতিউর রহমান, পৌর আওয়ামীলীগের সভাপতি খান মো. আলাউদ্দিন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন সহ জেলা- উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে উপস্থিত সকলের মাঝে মিষ্টি বিতরন করেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও পিরোজপুর পৌরসভার মেয়র হাবিবুর রহমান মালেক।

দীর্ঘ ৪৭ বছর পর আওয়ামী লীগ থেকে পিরোজপুরে মন্ত্রীত্ব পাওয়ায় খুশি দলীয় নেতকর্মীসহ স্থানীয় জন সাধারণ। এর আগে পিরোজপুর থেকে ১৯৭২ সালে বঙ্গবন্ধু সরকারের মন্ত্রী হয়েছিলেন ডাঃ ক্ষীতিশ চন্দ্র মন্ডল। এরপর দীর্ঘ ৪৭ বছরে পিরোজপুরের ৩টি আসনে আওয়ামী লীগ থেকে অনেকে সংসদ সদস্য নির্বাচিত হলেও, কেউ মন্ত্রীত্ব পাননি। বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক ও সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী শ ম রেজাউল করিম একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রথমবার প্রতিদ্বন্দ্বীতা করে সংসদ সদস্য ও মন্ত্রী হয়েছেন। 

সাধারণ মানুষের প্রত্যাশা উন্নয়নবঞ্চিত দক্ষিণের জেলা পিরোজপুরের উন্নয়নে উল্লেখযোগ্য ভূমিকা রাখবেন রেজাউল করিম।