banglanewspaper

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরে বেসরকারি উন্নয়ণ সংস্থা আশা এর ষান্মাষিক বি.এম সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার পিরোজপুর জেলা আশা কার্যালয়ের আয়োজনে স্থানীয় ডাক দিয়ে যাই কার্যালয় মিলনায়তন কক্ষে এ দিনব্যাপী সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আশা ঢাকা কার্যালয়ের ইভিপি অপারেশন ফয়জার রহমান। আশা পিরোজপুরের ডিসষ্ট্রিক ম্যানেজার শেখ ফিরোজ আজমদের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশা ঢাকা কার্যালয়ের ইভিপি অপারেশন সাজ্জাদ হায়দার, আশা ঢাকা কার্যালয়ের জেডি মুহাম্মদ রিজওয়ানুল আলম, পিরোজপুর আশা ডিভিশনাল ম্যানেজার মীর আনিছুর রহমান, পিরোজপুর আশা এডিশনাশ ডিভিশনাল ম্যানেজার সুলতান আহমেদ খাঁন, পিরোজপুর আশা আরএম মো: রাসেল সরদার।

এ সময় উপস্থিত বক্তারা বলেন, আশা বর্তশান সরকারের উন্নয়নের অগ্রগতিকে আরো বেগমান করার জন্য কাজ করে যাচ্ছে। যাতে করে পিরোজপুরের স্থানীয় জনগণ সহজে কৃষি ক্ষেত্রে, তথ্য-প্রযুক্তি ক্ষেত্রে ঋণ সুবিধা পায় তার জন্য কাজ করে যেতে হবে। এছাড়া নতুন উদ্যোক্তা সৃষ্টি করে তাদের ঋণের আওতায় এনে তাদের জীবন-মান উন্নয়নে কাজ করতে হবে। সভায় পিরোজপুর ডিভিশনের  ৩২ জন বিএম উপস্থিত ছিলেন।