banglanewspaper

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট: লালমনিরহাট জেলা পুলিশ সুপার এর বিশেষ নির্দেশে নতুন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর আওতায় ২০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে কালীগঞ্জ থানা পুলিশ।

লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এর নেতৃত্বে এসআই বাদল কুমার মন্ডল ও তার টিম ০৪/০১/১৯ তারিখ রাত ৮ ঘটিকার সময় কালীগঞ্জ থানার শ্রুতিধর এলাকা হইতে ২০০(দুইশত) পিস্ ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী, কালীগঞ্জ উপজেলার ভোটমারী ইউনিয়নে শ্রুতিধর বড়মসজিদ এলাকার  মোঃ দুলাল মিয়া ভাটিয়ার পুত্র ইয়াবা সম্রাট আব্দুল মান্নান (৩৫) কে গ্রেফতার করা হয়েছে। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ মকবুল হোসেন জানান,গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে কুখ্যাত ইয়াবা সম্রাট আব্দুল মান্নান কে ইয়াবার একটি বড় চালানসহ হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। তিনি  আরো জানান ইয়াবা সম্রাট মান্নান এর নামে পূর্বের বেশকিছু মাদকমামলা আদালতে চলমান রয়েছে এবং নতুনকরে নতুন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এ সংক্রান্তে কালীগঞ্জ থানার মামলা নং- ০৫, তাং- ০৪/০১/১৯ ইং, ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর টেবিল ১০(ক) রুজু হয়।