banglanewspaper

সুকুমল কুমার প্রামানিক, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: রাণীনগর ও আত্রাই উপজেলা নিয়ে গঠিত নওগাঁ-৬ আসন। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে প্রচার প্রচারণায় সরগরম হয়ে উঠেছে নওগাঁ-৬ আসনের নির্বাচনী এলাকা। মাঠে নেমেই ভোটারদের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছেন এ আসনের আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী বর্তমান সংসদ সদস্য মো: ইসরাফিল আলম। এ নির্বাচনকে কেন্দ্র করে উৎসবে পরিণত হয়েছে শহর থেকে শুরু করে গ্রামাঞ্চল গুলোতে। 

সকাল থেকে রাত পর্যন্ত কনকনে শীত উপেক্ষা করে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী ইসরাফিল আলম ও আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ছুটে যাচ্ছে ভোটারদের দ্বারে দ্বারে। প্রতিদিনই নির্বাচনী এলাকার পাড়া-মহল¬ায় চলছে মাইকিং। আর পোষ্টার, ব্যানার, ফেস্টুনে ছেয়ে গেছে নির্বাচনী এলাকা। ইতিমধ্যেই দলীয় সকল পর্যায়ের নেতাকর্মীরা সব বিভেদ ভুলে শেখ হাসিনার নৌকা মার্কাকে বিজয়ী করতে মাঠে নেমেছেন বলে সূত্রে জানা গেছে। 

এ আসনের টানা দুই বারের এমপি ও নওগাঁ জেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক মো: ইসরাফিল আলম আবারও এই আসনটিতে নৌকার মাঝি হবে বলে আশাবাদী আওয়ামী লীগের নেতাকর্মীরা। তিনি তৃতীয় বারের মত এই আসনে নৌকার মাঝি হয়েই জনগনের পাশে থাকতে চান ইসরাফিল আলম। সেই আত্মবিশ্বাসে পাড়া মহল্লায় দিনভর গণসংযোগ করছেন তিনি। এ সময় নৌকার স্লোগানে মুখর হয়ে ওঠে পুরো নির্বাচনী এলাকা। 

রাণীনগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো: ফরহাদ হোসেন বলেন, এলাকার উন্নয়নের জন্য নৌকার বিকল্প নেই। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও এলাকার আরো উন্নয়নের জন্য ইসরাফিল আলম এমপি’র বিকল্প নেই। এখন আমাদের একটাই লক্ষ্য সকল বিভেদ ভ’লে গিয়ে নৌকাকে বিজয়ী করা। 

আত্রাই উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল বলেন, আত্রাই উপজেলা আওয়ামী লীগের সকল কর্মী ঐক্যবদ্ধ ভাবে নৌকার বিজয়ের লক্ষে কাজ করে যাচ্ছে। কোন প্রকার অপশক্তি এ বিজয়কে রুখতে পারবে না। জয় আমাদের সুনিশ্চিত। কারণ আত্রাই উপজেলার মানুষ শান্তিতে থাকতে চায়, উন্নয়ন চায় যা আমাদের দল আত্রাই উপজেলার মানুষকে দিয়েছে। 

রাণীনগর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো: বারী মোল্লা বলেন, প্রচার প্রচারণার মাধ্যমে মানুষকে বুঝিয়ে উন্নয়নের কথা বলে আমরা সকলে নৌকার পক্ষে কাজ করছি। আমি আশাবাদী এ আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী ইসরাফিল আলম বিজয়ী হবে।