banglanewspaper

বিয়ের মৌসুম উপলক্ষে বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ প্রথম বারের মত আয়োজন করল ‘দারাজ ওয়েডিং কার্নিভাল’।

২৩ ডিসেম্বর থেকে শুরু হওয়া বিশেষ এই আয়োজনটি চলবে ৬ জানুয়ারি পর্যন্ত। এই ক্যাম্পেইন চলাকালে সর্বোচ্চ ৭৮% পর্যন্ত ডিসকাউন্ট অফারে থাকবে বিয়ের যাবতীয় পণ্য-সামগ্রী কেনাকাটার সূবর্ণ সুযোগ। 

ওয়েডিং কার্নিভালের প্রধান পাঁচটি আকর্ষণ হল ডিজাইনারস কালেকশন, বেনারসি পল্লী, ওয়েডিং গিফটস, ওয়েডিং সার্ভিসেস এবং শপিং গাইডলাইন।

গ্রাহকদের কথা মাথায় রেখে দারাজ নিয়ে এসেছে দেশের স্বনামধন্য চারটি ডিজাইনার কালেকশন। যার মধ্যে রয়েছে আর রাফিউ, মানাস, জাডা ও বাটারফ্লাই বাই সাগুফতা। যেখানে পাওয়া যাবে বিয়ের অনুষ্ঠানে পরার মত সব ধরণের ডিজাইনার আউটফিট।

বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে বেনারসি পল্লীর শীর্ষ সেলারদের ট্রেডিশনাল শাড়ির বিশাল কালেকশন। এছাড়াও বিবাহের উপহার সামগ্রীর সহজ সমাধান হিসেবে থাকবে গৃহ সরঞ্জাম, হানিমুন প্যাকেজ ও অন্যান্য অনেক কিছু।

ওয়েডিং শপিং গাইডলাইনের মাধ্যমে গ্রাহকরা পাবেন বিয়ের ড্রেস ও সাজগোজ সম্পর্কিত দরকারি সব তথ্য এবং অন্যান্য ওয়েডিং সার্ভিস সমূহ।

এছাড়াও থাকছে বিশেষ ভাউচার, যার মাধ্যমে তিনহাজার টাকার কেনাকাটা করে তারা পাবেন ৫০০ টাকা ছাড় এবং ১ হাজার ৫০০ টাকার কেনাকাটা করে পাবেন ২৫০ টাকা পর্যন্ত ছাড়।

 দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, ‘ডিসেম্বর মাস বিজয়ের মাসের পাশাপাশি বিয়ের অনুষ্ঠানের জন্যেও একটি বিশেষ সময়। তাই দারাজ তাদের প্রিয় গ্রাহকদের জন্য আয়োজন করেছে ওয়েডিং কার্নিভাল।’