banglanewspaper

আত্রাই(নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর আত্রাইয়ে শিশু কিশোর একাডেমির ২০১৮ শিক্ষাবর্ষের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও প্রতি ক্লাসের মেধা তালিকায় উত্তীর্ণদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

বুধবার বেলা ১২টায় বহিারীপুর এ অবস্থতি একাডেমি চত্বরে প্রতিষ্ঠানের অধ্যক্ষ মোঃ আশরাফুদ্দৌলা নূর বাচ্চুর  সভাপতিত্বে এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নওগাঁ পল্লীবিদ্যুৎ সমিতি ১ এর সাবেক পরিচালক আজিজুর রহমান পলাশ, সাবেক প্রধান শিক্ষক আব্দুল ওয়াদুদ খান, সনৎ কুমার প্রামাণিক, মোফাজ্জল হোসেন ও প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, কর্মচারী, অভিভাবক-অভিভাবিকা, শুভাকাঙ্খী ও শুভানুধ্যায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বার্ষিক পরীক্ষায় অংশগ্রহণকারী প্লে-­ গ্রুপ থেকে ৯ম শ্রেনি  পর্যন্ত ছাত্র-ছাত্রীদের পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয় এবং মেধা তালিকায় উত্তীর্ণদের পুরস্কৃত করা হয়।

এছাড়াও ছাত্র-ছাত্রীদের শিক্ষা বৃত্তি ঘোষণা করা হয়। ফলাফল অনুষ্ঠানে অধ্যক্ষ আশরাফুদ্দৌলা নূর বাচ্চু ছাত্র-ছাত্রীদের কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য আন্তরিক মোবারকবাদ ও নববর্ষের শুভেচ্ছা জানিয়ে বলেন, বিদ্যালয়ের লেখাপড়ার মান যে কোন সময়ের চেয়ে বর্তমানে বেশ ভাল অবস্থানে রয়েছে। নতুন প্রজন্মকে দেশপ্রেমে উদ্ধুদ্ধকরণ, জ্ঞান ও প্রযুক্তিতে দক্ষ, নৈতিক মূল্যবোধ, জনগণের প্রতি শ্রদ্ধাশীল ও দায়বদ্ধ করে গড়ে তোলা এবং সুপ্ত প্রতিভা বিকাশের দীক্ষায় আগামী প্রজন্ম তৈরি করার লক্ষ্যে আমরা আমাদের প্রচেষ্টা অব্যহত রাখবো।