banglanewspaper

নিজস্ব প্রতিবেদক: স্কুলের সাধারণ ছেলেটা ছোটবেলা থেকেই স্বপ্ন থেকে তাকে যত প্রশ্ন করা হবে সেই প্রশ্নের সঠিক জবাব দিয়ে পুরষ্কার জিতে নেবে। সেই স্বপ্নের পথে সব সময় প্রশ্নের উত্তর দেয়ার স্থান খুঁজে পাওয়া যায় না। শুধু পরীক্ষার খাতায় উত্তর লিখে মন ভরে না তার। এমন উৎসুক ছেলে মেয়েদের জন্য ডিজিটাল বাংলাদেশে নতুন গেইমস নিয়ে এসেছে কিউবাজ.কম.বিডি (http://qbuzz.com.bd)।

এটি বাংলাদেশের প্রথম ট্রিভিয়া লাইভ গেইম শো। এই গেইম খেলার মাধ্যমে সাধারণ জ্ঞানের সঠিক উত্তর দিয়ে যে কেউ জিতে নিতে পারবেন নগদ অর্থ থেকে শুরু করে আকর্ষণীয় পুরষ্কার। বিশেষ দিবসে থাকবে বিশেষ বিশেষ পুরষ্কার।

কিউবাজ গেমসের প্রধান উদ্যোক্তা মেজবাহ উদ্দিন বলেন, জ্ঞানের আলোক শিখা সবার মধ্যে ছড়িয়ে দিতে এমন একটি কাজ শুরু করেছেন তারা। আনুষ্ঠানিকভাবে আগামী ফেব্রুয়ারি মাসে কিউবাজের উদ্বোধন করা হবে। তিনি আরো বলেন, আজকাল বাচ্চারা খেলাধুলার জন্য পর্যাপ্ত মাঠ না পেয়ে নোটবুকে, কম্পিউটারে বেশি সময় দিচ্ছে। এ সময় দেয়ার মধ্যেও যদি তারা সৃজনশীল কিছু করতে পারে সেই চিন্তা থেকেই এ লাইভ গেইমসের যাত্রা শুরু হচ্ছে।

ইতিমধ্যে গুগল প্লে স্টোরে এই গেইমসটি ডাউনলোড করার সুযোগ পাচ্ছেন সবাই। ফলে সাধারণ জ্ঞানের সঠিক উত্তর দিয়ে নগদ অর্থ বিকাশের মাধ্যমে পেয়ে যেতে পারেন খুব সহজেই।

কিউবাজের লিংক: https://play.google.com/store/apps/details?id=com.arcturustechnology.qbuzz&fbclid=IwAR0_g-G8saDNoteKxb63Xu4A4qeyEWfUGCPY61maXIpKp4tUfrdhSF1n9DU