banglanewspaper

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধিঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) সংসদীয় আসনে বাংলাদেশ ছাত্রলীগের সমন্বয়ক এর দায়িত্ব পেলেন মোঃ আসাদুজ্জামান আসাদ।

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী লিখিত এক চিঠি মাধ্যমে তাকে এ আসনের বাংলাদেশ ছাত্রলীগের সমণ্বয়ক হিসাবে দায়িত্ব দেন।

নওগাঁ-৬ আসনে দায়িত্বপ্রাপ্ত আসাদুজ্জামান আসাদ বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় কমিটির সদস্য ও নওগাঁ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি।

আসাদুজ্জামান আসাদকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সমন্বয়ক হিসাবে নওগাঁ-৬ আসনের দায়িত্ব দেওয়ায় রাণীনগর ও আত্রাই উপজেলা ছাত্রলীগসহ সর্বত্বরের নেতাকর্মীরা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

বিজয়ের মাসের শুভেচ্ছা জানিয়ে আসাদুজ্জামান আসাদ জানান, ‘জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ড বাংলাদেশ ছাত্রলীগ। আমি সেই সংগঠনের একজন ক্ষুদ্র কর্মী। একাদশ জাতীয় সংসদ নির্বাচকে সামনে রেখে ছাত্রলীগের কেন্দ্র নির্বাহী সংসদের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী আমাকে বিশ্বাসের সাথে যে দায়িত্ব দিয়েছেন আমার জীবনের শেষ রক্ত বৃন্দু দিয়ে হলেও তা নিষ্ঠার সহিত দায়িত্ব পালন করে যাব।’

সবাইকে ঐক্যবোধ্য হয়ে নৌকা মার্কাকে বিজয়ী করা লক্ষে কাজ করার ও আগামী ৩০ ডিসেম্বর নবীন, তরুন ভোটারদের উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহব্বান জানিয়েছেন তিনি।