banglanewspaper

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে একডালা ইউপি সদস্য মো: হাসান আলী মোল্লাকে পিটিয়ে গুরুত্বর আহত করেছে দুর্বৃত্তরা। রবিবার রাত অনুমানিক সাড়ে ১০ টার দিকে উপজেলার একডালা ইউনিয়নের বনমালিকুড়ি বিলের মধ্যে এ ঘটনা ঘটে। 

স্থানীয়রা ঘটনাটি জানতে পেড়ে আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাতেই বগুড়া জিয়া মেডিকেল হাসপাতালে ভর্তি করে দেয়। বর্তমানে সে হাসপাতালে ভর্তি রয়েছে।

হাসান আলী মোল্লা একডালা ইউনিয়নের বনমালিকুড়ি গ্রামের মহিরউদ্দিন মোল্লার ছেলে ও একডালা ইউপির ৪ নং ওয়ার্ড সদস্য, একডালা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক।

জানা গেছে, বাড়ির পার্শ্বে বনমালিকুড়ি বিলের মধ্যে কিছু অংশ লিজ নেয় হাসান মেম্বার। রবিবার দিনে বিল থেকে তার কাজের লোকজন নিয়ে মাছ ধরে। সেই মাছ দিনে বিক্রি না হওয়ার কারনে রবিবার রাত অনুমানিক ১০ টার দিকে বাড়ির পার্শ্বে বিলে মাছ গুলো দেখতে জান হাসান মেম্বার। সেখানে তার ২-৩ কাজের লোক মাছ গুলো পাহারা দিচ্ছিলো। রাত অনুমানিক সাড়ে ১০ টার দিকে মাছ গুলো দেখে সেখানে তার বানানো ছোট একটি ঘরে ভিতরে জায় হাসান মেম্বার।

হঠাৎ করে ৬-৭ জন লোক তার লোকজনের উপর হামলা চালিয়ে হাসানকে ডাকে পরে হাসান মেম্বার এর উপর হামলা চালিয়ে তাকে রড় দিয়ে পিটিয়ে গুরত্বর আহত করে। পরে হাসানের কাজের লোকজন পার্শ্বে এক বাড়িতে ফোন করে ঘটনাটি জানালে স্থানীয়রা তাকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে রাতেই বগুড়া জিয়া মেডিকেল হাসপাতালে ভর্তি করে দেয়। বর্তমানে হাসান মেম্বার বগুড়া জিয়া মেডিকেল হাসপাতালে ভর্তি রয়েছে।

মেম্বার হাসান জানান, পূর্ব পরিকল্পনা করে কে বা কাহারা আমার উপর হামলা চালিয়ে আমাকে রড় দিয়ে পিটিয়ে আহত করেছে। আমি বর্তমানে হাসপাতালে ভর্তি আছি। এ ছাড়াও আমার কাজের লোকজনকেও তারা মারপিট করেছে। আমি এ ঘটনার সুষ্ট বিচারের দাবি জানাচ্ছি।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান বলেন, ঘটনাটি আমি শুনেছে। বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে।