banglanewspaper

খান মোঃ আসাদ উল্লাহ, ববি প্রতিনিধি: প্রথমবারের মত বরিশাল বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের ২৯ জন শিক্ষার্থীকে প্রদান করা হয়েছে ডিন'স অ্যাওয়ার্ড। গতকাল ১২ ডিসেম্বর ( বুধবার) কীর্তনখোলা অডিটোরিয়ামে ১১ ঘটিকায় অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠান শুরু হয়।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ৬ টি অনুষদের অধীন ২০১৫-১৬ শিক্ষাবর্ষের গণিত, মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞান, ম্যানেজমেন্ট স্টাডিজ, একাউন্টিং এন্ড ইনফরমেশন সিসেমস, মার্কেটিং, সমাজ বিজ্ঞান ও লোক প্রশাসন বিভাগের ২৯ জন মেধাবী শিক্ষার্থীকে মর্যাদাপূর্ণ এ ডিন'স অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এস এম ইমামুল হক। সভাপতিত্ব করেন বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন ও বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নতুন সভাপতি ড. মোঃ হাসিনুর রহমান।

এ অনুষ্ঠানে বিশেষ হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. এ কে এম মাহবুব হাসান। আরও উপস্থিত ছিলেন কলা ও মানবিক অনুষদের ডিন ও ইংরেজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোঃ মুহসিন উদ্দিন, প্রক্টর, প্রভোস্ট  এবং ২৪ টি বিভাগের চেয়ারম্যান ও শিক্ষকবৃন্দ।

সম্মাননা প্রাপ্ত ২৯ জন শিক্ষার্থীর প্রত্যেককে একটি করে গোল্ড প্লেটেড মেডেল ও সনদপত্র প্রদান করা হয়।