banglanewspaper

কাজী আশিকুল ইসলাম, ছাগলনাইয়া প্রতিনিধি: ফেনী'র ছাগলনাইয়ায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন, ফেনী ০১ সংসদীয় আসনে মহাজোট মননীত প্রার্থী এবং ফেনী ০১ এর বর্ত্তমান সাংসদ জাসদ কেন্দীয় সাধারণ সম্পাদক  শিরীন আখতার।

১০ ডিসেম্বর সোমবার সন্ধ্যায় পূর্ব ছাগলনাইয়ায় তার নীজ বাডিতে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।এ সময় তিনি সাংবাদিকদের সাথে আলাপকালে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরেন।

এসময় তিনি বলেন, গত দশম জাতীয় সংসদ নির্বাচনে মহাজোট থেকে আমাকে ফেনী ০১ এই আসনটিতে  নমিনেশন দেয় এবং তখন কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় আমি বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হই।এরপর গত ৫ বছর এই আসনটিতে আমি যে ব্যাপক উন্নয়ন করেছি তা আপনারা সকলেই অবগত আছেন। এ এলাকা ছিল খালেদা জিয়ার নির্বাচনী এলাকা।খালেদা জিয়া নিজ এলাকার এই আসনটিতে ৩বার এম.পি থাকার পরও এলাকায় কোন উন্নয়ন করেনি। বারবারই তাজে ভোট দিয়ে ধোকা খেয়েছে জনগন।

তিনি আরো বলেন  আমি এই উপজেলারই একজন সন্তান , কারো বোন, কারো মেয়ে, প্রায় আপনারা সবাই আমার আত্মীয়-স্বজন। আমি ২০১৪ সালে নির্বাচিত হয়ে এসে ব্যাপক উন্নয়ন করেছি, যাহা বর্তমানে দৃশ্যমান। এ এলাকার দীর্ঘদিনের ছোট-খাটো দাবী ছিল মহামায়া ব্রীজসহ কয়েকটি গুরুত্বপূর্ণ ব্রীজ। যাহা আমি শেখ হাসিনার সরকারের মাধ্যমেই পাশ করে এনেছি এবং অনেকগুলোর কাজ সম্পন্ন করেছি, কয়েকটির কাজ চলছে। খালেদা জিয়ার আমলে বন্ধ হয়ে যাওয়া বিলোনিয়া রেলনাইনটি পূর্ণরায় চালু করার ইতিমধ্যেই সিদ্ধান্ত নিয়েছে শেখ হাসিনার সরকার। ফেনী-১ (ছাগলনাইয়া-ফুলগাজী-পরশুরাম) আমার নির্বাচনী এলাকা ইতিমধ্যেই শতভাগ বিদ্যুায়ন করা হয়েছে। এছাড়া অসংখ্য রাস্তা ঘাট, শিক্ষাপ্রতিষ্ঠান, মসজিদ, মক্তবসহ ব্যাপক ব্যাপক উন্নয়ন করেছি। ফেনী-১ আসনে আপনারা যেদিকে তাকাবেন দেখতে পাবেন আমার সময়ে করা শেখ হাসিনার উন্নয়ন চিত্র,  যাহা খালেদা জিয়া কখনও কল্পনাও করতে পারে নাই। আপনারা এ সকল উন্নয়ন জনগনের কাছে তুলে ধরলেই এ আসনটিতে নৌকা বিজয় নিশ্চিত হবে (ইনশাআল্লাহ)।

এ সময় উপস্থিত ছিলেন,,ফেনী জেলা জাসদের সভাপতি কাজী আবদুল বারী, নাটোর জেলা জাসদের সাধারণ সম্পাদক ও জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য  ডি.এম. রনি পারভেজ, জাসদ ছাত্রলীগের কেন্দ্রী কমিটির সাধারণ সম্পাদক রাশেদুল হক রনিসহ প্রমুখ সহ  উপজেলায় কর্মরত সকল বাংবাদিকবৃন্দ।