banglanewspaper

মো. মোজাম্মেল ভূঁইয়া, আখাউড়া: অবশেষে নতুন নেতৃত্ব পেয়েছে আখাউড়া উপজেলা ছাত্রলীগ।

আখাউড়া উপজেলা ছাত্রলীগের বর্তমান কমিটি বিলুপ্ত করে ছাত্রলীগ নেতা শাহাবুদ্দিন বেগ শাপলুকে সভাপতি ও সাখাওয়াত হোসেন নয়নকে সাধারন সম্পাদক করে এক বছর মেয়াদী ১১ সদস্য বিশিষ্ঠ একটি নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারন সম্পাদক গোলাম রাব্বানী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হযেছে, বাংলাদেশ ছাত্রলীগ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার অন্তর্গত আখাউড়া উপজেলা শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হল। সেই সাথে সংগঠনের কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে আগামী এক বছরের জন্য আখাউড়া উপজেলা শাখার নতুন কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

অনুমোদিত নতুন কমিটির সভাপতি করা হয়েছে শাহাবুদ্দিন বেগ শাপলুকে ও সাধারন সম্পাদক করা হয়েছে সাখাওয়াত হোসেন নয়নকে। এই কমিটিতে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে সালাউদ্দিন মিয়া, মেহেদী হাসান মাহী ও শাহজাদা খাদেম নামে তিন ছাত্রলীগ নেতাকে।

সহ-সভাপতি করা হয়েছে  শেখ আশিকুর রহমান নাইম, সৈয়দ তানভীর শাহ মন, সৈয়দ যুবরাজ শাহ রাসেল, তানভীর আহমেদকে। যুগ্ম সাধারন সম্পাদক করা হয়েছে শেখ তজিবুর রহমান ও শুস্ময় খানকে।