banglanewspaper

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের ইন্দুরকারনীতে এক কলেজ কর্মচারীকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

রোববার সন্ধ্যায় ইন্দুরকানী উপজেলার বালিপাড়া ইউনিয়নের চন্ডীপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় হামলাকারী কাঞ্চন বেপারীকে আটক করেছে পুলিশ।

নিহত রেজাউল করিম রিপন (৪০) ইন্দুরকানী উপজেলার চরবলেশ্বর এলাকার আব্দুর রহমান হাওলাদারের পুত্র এবং কে সি (কলারন-চন্ডীপুর)টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের অফিস সহকারী। গ্রেপ্তার কাঞ্চন বেপারী (৩৫) ইন্দুরকানী উপজেলার খোলপটুয়া গ্রামের আবু বক্কর বেপারীর পুত্র। 

বালীপাড়া ইউনিয়নের চেয়ারম্যান কবির বয়াতী জানান, আটক হামলাকারী কাঞ্চন বেপারীর সম্পর্কে চাচা শ্বশুর হয় নিহত রেজাউল করিম রিপন। সম্প্রতি কাঞ্চন ও তার স্ত্রীর বিবাহ বিচ্ছেদ হয়েছে। এ কারনেই চাচা শ্বশুর রিপনের সাথে দ্বন্দ চলছিল কাঞ্চনের। তাই কাঞ্চন প্রকাশ্যে চন্ডিপুর বাজারে বসে চাচা শ্বশুর রিপনকে কুঠার দিয়ে মাথায় কোপ দেয়। এ সময় রিপনের মাথায় কুঠার বিদ্ধ হয়ে যায়। ফলে ঘটনাস্থলেই নিহত হয়। পরে স্থানীয়রা হামলাকারী কাঞ্চনকে আটক করে পুলিশে দেয়। 

ইন্দুরকানী থানার ওসি মো: হাবিবুর রহমান ফোনে জানান, হামলাকারী কাঞ্চনকে আটক করা হয়েছে এবং নিহত  রিপনের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণের ব্যবস্থা করা হচ্ছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।