banglanewspaper

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুর পৌরসভার ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের কার্যালয় পুড়িয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে বিএনপি-জমায়াত নেতা-কর্মীদের বিরুদ্ধে। মঙ্গলবার গভীর রাতে পৌরসভার মুক্তারকাঠী বাইপাস এলাকায় অবস্থিত এ আওয়ামী লীগ কার্যালয় পেট্রোল ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে দেয় স্থানীয় বিএনপি-জামায়াত নেতা-কর্মীরা বলে অভিযোগ করে জানান, ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো: মিরণ শেখ। এ ঘটনায় ওয়ার্ড আওয়ামীলীগ কার্যালয়সহ পাশ্বের ৩টি দোকান পুড়ে যায়। 

১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো: মিরণ শেখ জানান, রাতে আওয়ামীলীগ কার্যালয়ে আগুনের খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে আসে। সেখান থেকে তারা একটি পেট্রোলের বোতল উদ্ধার করে। এ সময় এলাকাবাসী আগুন নিভাতে এগিয়ে এলে আগুন দিতে আসা বিএনপি-জামায়াতের লোকজন পালিয়ে যায়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিভিয়ে ফেলায়। এ আগুনের ঘটনায় আওয়ামীলীগ কার্যালয়ের পাশ্বে থাকা তিনটি দোকার পুড়ে যায়। যার আনুমানিক ক্ষতির পরিমান ৬ লক্ষ টাকা। 

পিরোজপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক জিয়াউল আহসান গাজী জানান, পিরোজপুর পৌৗরসভার মেয়র আলহ্জ্ব মো: হাবিবুর রহমান মালেক এর যোগ্য নেতৃত্বে জেলা আওয়ামীলীগ ঐক্যবদ্ধ। আওয়ামীলীগ সরকারের উন্নয়নের ধারাবাহিকতাকে বিনষ্ট করতেই আসন্ন নির্বাচনের আগেই নাশকতা ও এলাকায় বিশৃঙ্খলা করার উদ্দেশ্যই আওয়ামীলীগ কার্যালয়ে আগুন দিয়েছে বিএনপির-জামায়াতের নেতা-কর্মীরা। এরআগেও ২০১৪ সালের ৫ জানুয়ারী নির্বাচনকে কেন্দ্র করে একই ওয়ার্ড আওয়ামীলীগ অফিস পুড়িয়ে ছিল তারা। 

পিরোজপুর সদর থানার ওসি এস এম জিয়াউল হক জানান, ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং এ বিষয়ে অভিযোগের ভিত্তিতে তদন্ত করে আইনানুক ব্যবস্থা গ্রহন করা কবে।