banglanewspaper

এম. ডি. ইউসুফ, স্বরূপকাঠী (পিরোজপুর) প্রতিনিধিঃ নেছারাবাদ উপজেলা প্রশাসনের আয়োজনে `সৃজনে উন্নয়নে বাংলাদেশ' শীর্ষক উন্নয়ন র‌্যালি ও সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত হয়েছে।

বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড ও প্রধানমন্ত্রীর ব্রান্ডিং এর বিষয়সমুহ জনগনকে অবহিতকরন ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ করার লক্ষ্যে উন্নয়ন র‌্যালি ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

৩০ অক্টোবর সকাল ১১ ঘটিকায় একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলা পরিষদ চত্ত্বর থেকে শুরু করে পৌরশহরের প্রধান দু‘একটি সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্ত্বরে এসে মিলিত হয়ে ইউএনও আবু সাঈদ সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করে র‌্যালী শেষ করেন।

র‌্যালীতে উপজেলা নির্বাহী অফিসার আবু সাঈদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মো ঃ লাভলু আহম্মেদ, পৌর মেয়র গোলাম কবির, থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ শহিদুল ইসলাম, উপজেলার সরকারী বিভিন্ন দফতরের কর্মকর্তা-কর্মচারী সহ শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ অংশগ্রহন করে।

র‌্যালি শেষে উপজেলা প্রাঙ্গনে সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রভাষক মোঃ মাহামুদুর রহমান খান এর সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার আবু সাঈদ এর সভাপতিত্বে বিেিশষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ ওয়াহিদুজ্জামান, পৌর মেয়র গোলাম কবির, ভাইস চেয়ারম্যান লাভলু আহমেদ। সাংস্কৃতিক অনুষ্ঠানে স্থানীয় শিল্পীরা অংশ গ্রহন করেন।