banglanewspaper

রুমেল আহমদ, ফেঞ্চুগঞ্জ : ফেঞ্চুগঞ্জ উপজেলার পূর্ব বাজারের ডাক বাংলা মাঠের পরিত্যক্ত একটি কক্ষে সুনাম (২৩) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে ফেঞ্চুগঞ্জ  থানা পুলিশ। সুনাম উপজেলার সদর ইউনিয়নের পিঠাইটিকর গ্রামের লেচু মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শী, পারিবারিক সূত্র ও পুলিশ জানায়, সুনাম শুক্রবার রাত ৮টায় বাড়ি থেকে বের হয়ে বন্ধুদের সাথে আড্ডা দিতে যায়। রাত ১০টায় তার মা তার ফোনে কল দিলে ফোনটি বন্ধ দেখায়। ঈদের সময় হয়তো কোথাও বেড়াতে গিয়েছে তাই দেরিতে বাড়ি ফিরবে মনে করে সবাই ঘুমিয়ে পড়েন।

এদিকে, সকালে ছেলের ফোন বন্ধ পেয়ে খোঁজাখুজি করতে থাকে পরিবারের লোকজনরা। পরে দুপুর ১টার দিকে স্থানীয় ফেঞ্চুগঞ্জ বাজারের পূর্ব বাজারের ডাক বাংলা মাঠের একটি পরিত্যক্ত কক্ষে লাশটি পড়ে থাকতে দেখে সবাইকে খবর দেন। খবর পেয়ে কান্নায় ভেঙ্গে পড়েন নিহতের পরিবার।

ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ ও মাথায় দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে হত্যা করা হয়েছে। ফেঞ্চুগঞ্জ  থানার ওসি নাজমুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে লাশটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তদন্তের কাজ চলছে। ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হবে।