banglanewspaper

গত ডিসেম্বরেই নিজের জীবন সঙ্গিনী বেছে নিয়েছেন বিরাট কোহলি। চার বছরের প্রেম-পর্ব চলার পর অনুষ্কা শর্মার সঙ্গে ছাদনা তলায় গাঁটছড়া বেঁধেছেন। ক্রিকেট ও বলিউডি রোম্যান্সের প্রেমকাহিনীতে নতুন মাত্রা যোগ করেছেন দুই সুপার সেলিব্রিটি।

তবে অনুষ্কারও আগে বিরাট ডেট করতেন ব্রাজিলীয় মডেল ইসাবেলা লেইতের সঙ্গে। যে নেইমার, গ্যাব্রিয়েল জেসুস, মার্সেলোরা বিশ্বকাপ মাতাবেন, তাঁদেরই স্বদেশীয় ইসাবেলার রূপে মুগ্ধ হয়েছিলেন স্বয়ং কিং কোহলি। দু’বছর টানা প্রেম করছিলেন দু’জনে। তবে এখন তাঁদের রাস্তা আলাদা। দু’জনেই সয়ে নিয়েছেন বিচ্ছেদের যন্ত্রণা।

 ক্যামেরায় ধরা পড়েছিলেন কপোত কপোতী বেশ কয়েকবার। তখন অবশ্য লাতিন সুন্দরী সাফাই দিয়েছিলেন, বিরাট তাঁর বিশেষ বন্ধু। পরে ২০১৪ সালে অবশ্য খোলসা করে সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে ইসাবেলা জানিয়েছিলেন, তিনি আর বিরাট ‘ইন আ রিলেশন’। তবে পরে ব্রেক আপের পরেও ইসাবেলা জানিয়েছিলেন, তাঁরা এখনও ভাল বন্ধু।

কিন্তু প্রশ্ন হল, বিরাট-পর্বে ইতি টানার পর ইসাবেলা কি করেন! ইসাবেলা অবশ্য ভারতে এসেছিলেন সিনেমাতে নিজের ভাগ্য পরীক্ষা করার জন্যই। মডেল ইসাবেলা অবশ্য এখনও বলিউডে নিজের মাটি শক্ত করতে পারেননি। বিরাটের সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে আমির খান অভিনীত ‘তালাশ’ (২০১২) সিনেমায় বারবণিতার এক ছোট চরিত্রে অভিষেক ঘটেছিল রুপোলি পর্দায়।