banglanewspaper

প্রীতি জিনতা। সবার কাছে তিনি এই নামেই পরিচিত। এমনকী আত্মীয়, বন্ধুমহল হোক অথবা তার সব ভক্তদের কাছে এই নামেই পরিচিত ছিলেন প্রীতি। কিন্তু হঠাৎ করেই নাম বদলের সিদ্ধান্ত নিলেন বলিউডের এই ‘ডিম্পল কুইন’। জানা গেছে, এখন থেকে প্রীতি নিজের নাম এবং পদবির মাঝে ‘জি’ অক্ষরটি ব্যবহার করবেন। তারমানে এখন থেকে তার নাম প্রীতি ‘জি’ জিনতা।

সম্প্রতি নায়িকা একটি টুইট করে লিখেছেন, বিয়ের পর আমি সিদ্ধান্ত নিয়েছিলাম যে আমার স্বামীর নাম থেকে একটা ‘G’ নিয়ে নেব ৷ আর একটা ‘G’ আমার জন্য ‘Goodenough’. ২০১৬ সালে ২৯ ফেব্রুয়ারি লস এঞ্জেলসে ফিনানশিয়াল অ্যানালিস্ট জিনের সঙ্গে তার বিয়ে হয়। তখপন গোপনে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি লাইভ ভিডিওতে প্রীতি নিজের জীবনের কিছু কথা প্রকাশ্যে এনেছেন ৷

তিনি জানান, লস এঞ্জেলসের স্যান্টা মনিকাতে ছয় বছর আগে প্রথম দেখা হয় জিনের সঙ্গে। সেখান থেকেই শুরু হয় তাদের প্রেম অতঃপর বিয়ে। বর্তমানে ছবি থেকে দূরে থাকলেও এখনো এই নায়িকা তার অভিনীত কাভি আলবিদা না কেহনা, কাল হো না হো, কোই… মিল গায়া, দিল হ্যায় তুমহারা, চোরি চোরি চুপকে চুপকে, হার দিল জো পেয়ার করেগা, সোলজার, দিল সে’র মাধ্যমে দর্শকের মনে জায়গা করে আছেন।