banglanewspaper

ডেস্ক রিপোর্ট: আবারও মৃত্যুর ভুয়া খবর শুনতে হল জীবিত এটিএম শামসুজ্জামানকে। সোমবার রাত ১২টার কিছু পরে হঠাৎই একটি বেসরকারি টিভি চ্যানেলের স্ক্রলে ভেসে ওঠে ‘অভিনেতা এটিএম শামসুজ্জামান আর নেই’। খুব দ্রুতই তা চারিদিকে ছড়িয়ে পড়ে।

অনেক এটিএম ভক্তই ফেসবুক ভাসিয়ে ফেলেন অভিনেতার আত্মার মাগফেরাত কামনা করে। এমনকী, তার অনেক সহকর্মীও নিজেদের ফেসবুক থেকে এটিএমের মৃত্যুর খবর প্রচার করেছেন।

কিন্তু ওই সময় অভিনেতা এটিএম শামসুজ্জামান তার পুরান ঢাকার বাসায় বিশ্রাম নিচ্ছিলেন। নিজের মৃত্যুর খবর কানে যাওয়ার পর পরই তিনি ফেসবুক লাইভে আসেন। ক্ষোভ ঝাড়েন সেই বেসরকারি টিভি চ্যানেলটির উপরে। বলেন, ‘একাত্তর চ্যানেলের মতো একটা নামকরা চ্যানেল কীভাবে এমন ভুয়া খবর প্রচার করে। তারা তো একবার আমার বাসায় ফোন করে খবর নিতে পারতেন।’

তিনি আরও বলেন, ‘যারা আমার মৃত্যুর গুজব ছড়িয়েছে তারা ইতর লোক।’ তবে শুধু এবারই নয়, এর আগেও কয়েকবার অভিনেতা এটিএম শামসুজ্জামানের মৃত্যুর ভুয়া খবর রটেছিল। কিন্তু প্রতিবারই অভিনেতা প্রকাশ্যে এসে জানিয়েছেন যে, তিনি সুস্থ আছেন। তবে আপাতত দেখে নিন এটিএম শামসুজ্জামান কী কী বলেছেন ফেসবুক লাইভে এসে।