banglanewspaper

মনে যা আসে সেটাই বলে ফেলেন রাখি সাওয়ান্ত। সোজাসাপটা কথা বলা, বেফাঁস মন্তব্য করা, বিভিন্ন অদ্ভুত আচরণে ক্যামেরার সামনে আসেন তিনি। এগুলো রাখির কাছে একেবারেই কঠিন কিছু নয়। মিডিয়া তার কাছে গেলে কখনও খালি হাতে ফেরেনি। কেবল মিডিয়া নয়, নেটিজনদের মনোরঞ্জনেও তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক কথাবর্তা বলেন। খবরের শিরোনামে রাখি সাওয়ান্তের নাম থাকবে, আর সেখানে কন্ট্রোভার্সি শব্দটা থাকবে না, তা কি হয়?

রাখি এবং কন্ট্রোভার্সি দুটো শব্দ একে অপরের সঙ্গে ওতপ্রতভাবে জড়িত। এবারে রাখি শিরোনামে উঠলো সানি লিওনের দৌলতে। সানিকে নিয়ে একটি ভিডিওতে রাখি এমন কিছু কথা বলেছেন যা রীতিমত ভাইরাল।

সম্প্রতি রাখি তার বন্ধুবান্ধবদের সঙ্গে একটি রেস্টুরেন্টে ডিনার করতে গিয়েছিলেন। সেখানে তার সঙ্গে কেআরকে অর্থাৎ আরেক কন্ট্রোভার্সি কিং কামাল রাশিদ খানও উপস্থিত ছিলেন। রেস্টুরেন্টে গিয়ে তারা ছবি তুলে পোস্টও করেছেন সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে। সেখানকারই একটি ভিডিওতে রাখি এবং কেআরকে সানি লিওনের প্রসঙ্গ তোলেন।

কেআরকে তাকে জিজ্ঞেস করেন, ‘বেশ কয়েকদিন ধরেই খবরে শুনছি তুমি নাকি সানি লিওনের কাছে ক্ষমা চেয়েছ? হঠাৎ কেন ক্ষমা চাইলে?’

এর উত্তরে রাখি বলতে শুরু করেন, ‘হ্যাঁ! একদম ঠিক শুনেছ যে আমি সানির কাছে ক্ষমা চেয়েছি। কারণ আমি বুঝতে পেরেছি, যেটা আমি করতে পারি সেটা ও পারবে না। আর যেটা ও করতে পারে সেটা আমি পারব না।’

এই কথাটি বলার সময় রাখি একটা চিকেন ললিপপ হাতে ধরেছিলেন। কথাটি বলার পর ললিপপটাকে নিয়ে সানির সম্বন্ধে খারাপ মন্তব্য করেন কেআরকে।

কামাল রাশিদের কথায় রাখি এবং বাকি বন্ধুবান্ধবরা হাসতে শুরু করেন। মন্তব্যটি যে মোটেই ভালো ছিল না তার প্রমাণ ওই ভিডিও।

ভিডিওটি দেখুন :