banglanewspaper

বিনোদন ডেস্ক : উমা বউদি যে দরজাটা ফাঁক করেছিল, ঝুমা বউদি আসছে সেটা আরও একটু হাট করতে।

সিজন ওয়ানে ওইটুকু ফাঁক পেয়েই প্রায় ঝাঁপিয়ে পড়েছিল ঠাকুরপোরা! ‘দুপুর ঠাকুরপো সিজন টু’-তে বউদির প্রশ্রয়ের মাত্রাটা কতটা বাড়ল, নতুন কোনও ঠাকুরপো ঘায়েল হল কি না, এ সবই জানা যাবে এই মাসের ২৬শে। ওইদিন থেকেই স্ট্রিমিং শুরু হবে হইচই-এর এই নতুন ওয়েবসিরিজের।

ঝুমা বৌদিকে নিয়ে হইচই, দেবর’রা তৈরি তো! ঠিক কেমন তিনি, দেখুন ছবিতে


‘বউদি’কে জড়িয়ে কে এই ঠাকুরপো

 

সিজন টু-এর প্রধান আকর্ষণ, ‘ঝুমা বউদি’ অর্থাৎ অভিনেত্রী মোনালিসার। অত্যন্ত সাবলীল ভঙ্গিমায় উত্তর দিয়েছেন এবং কোনও রকম বিতর্ক উসকে না দিয়েও দৃঢ়ভাবে নিজের মতামত জানিয়েছেন।

বয়সে ছোট ছেলেদের প্রেমে অবশ্যই পড়া যায়। তেমন কাউকে ভাল লাগতেই পারে, বয়সটা কোনও ফ্যাক্টরই নয়। সব কিছু বাদ দিয়ে, ভাললাগার অনুভূতিটাই সেখানে প্রধান। ঠাকুরপো-বউদির সম্পর্ক নিয়ে বহু বাঙালির মধ্যেই বেশ একটা অন্য রকম উন্মাদনা কাজ করে আর সেটাই আমরা ‘দুপুর ঠাকুরপো’ সিরিজে তুলে ধরছি। যৌনতা বিষয়টা পরিস্থিতিভিত্তিক।

শুধুমাত্র শরীর দিয়ে কোনও সম্পর্ক টিঁকতে পারে না। আত্মিক ও মানসিক যোগাযোগটা থাকতেই হয়। আমি সম্পর্কের সেই যোগাযোগে বিশ্বাস করি। শুধুমাত্র বয়সে বড় বা বয়সে ছোট পুরুষের কথা বলছি না, যে কোনও সম্পর্কের ক্ষেত্রেই এটা প্রযোজ্য। বয়সে ছোট ছেলেদের সঙ্গে প্রেম করাটা নিশ্চয়ই খুব দারুণ ব্যাপার আমার মনে হয়।

ব্যক্তিগত জীবনে আমার তেমন কোনও অভিজ্ঞতা নেই কিন্তু অভিনেত্রী হিসেবে রয়েছে। যেমন এই ‘দুপুর ঠাকুরপো সিজন টু’-র ঝুমা বউদি!