banglanewspaper

ছাইয়েদুল ইসলাম: দেশ ও দেশের মানুষের স্বার্থে পল্লীবন্ধুকে ক্ষমতায় নিয়ে আসতে হবে বলে মন্তব্য করেছেন সাবেক ছাত্রনেতা, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য, যুক্তরাজ্যের বিশিষ্ট শিল্পপতি, জকিগঞ্জের কৃতি সন্তান, সমাজ সেবক এম জাকির হুসাইন। 

গতকাল বার্মিংহামস্থ কবেন্ট্রি রোডের একটি হলে অনুষ্টিত জাতীয় যুবসংহতি মিডল্যান্ড শাখার এক মতবিনিময় সভা তিনি এই মন্তব্য করেন। 

মিডল্যান্ড শাখার আহবায়ক সফিকুল ইসলামের সভাপতিত্ত্বে, যুগ্ম-আহবায়ক আব্দুল গিয়াসের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক ছাত্রনেতা জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এম জাকির হুসাইন। 

প্রধান অতিথির বক্তব্যে এম জাকির হুসাইন বলেন, বাংলার মানুষের স্বার্থে যে কোন মূল্যে পল্লীবন্ধু এবং জাতীয় পার্টির প্রার্থীকে বিজয়ী করতে ঐক্যবদ্ধভাবে সবাই মাঠে ঝাপিয়ে পড়তে হবে। সন্ত্রাস ও নৈরাজ্য থেকে দেশকে বাঁচাতে পল্লীবন্ধু এরশাদের ক্ষমতায় আসীন হওয়া দরকার।

মতবিনিময় সভা বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় যুবসংহতি কেন্দ্রীয় কমিটির যুগ্ম-আন্তর্জাতিক সম্পাদক ও যুক্তরাজ্য শাখার আহবায়ক যুবনেতা মনসুর আলম।

এছাড়াও বক্তব্য রাখেন, যুক্তরাজ্য শাখার যুগ্ম-আহবায়ক যুবনেতা সিব্বির আহমদ শিবলী, বার্মিংহাম যুবসংহতির সভাপতি যুবনেতা আকমল হুসেইন, সাধারন সম্পাদক রশিক উদ্দিন, সহ-সভাপতি আব্দুল মুহিত প্রমুখ।