banglanewspaper

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস-বেসিসে আজ ২০১৮-২০২০ মেয়াদের কার্যনির্বাহী পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে বেসিসে অনুষ্ঠিত হয় নির্বাচন। 

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) নির্বাচনে সৈয়দ আলমাস কবীরের নেতৃত্বাধীন টিম হরাইজন সংখ্যাগরিষ্ঠভাবে বিজয়ী হয়েছে। আটজন পরিচালকের মধ্যে এই প্যানেল থেকেই জয়ী হয়েছেন ৬ জন। জয়ী হওয়া বাকি দুই পরিচালক উইন্ড অব চেঞ্জ ও টিম দুর্জয়ের নেতৃত্ব থাকা লুনা শামসুদ্দোহা ও মোস্তফা রফিকুল ইসলাম ডিউক।

অ্যাসোসিয়েট পদে স্বতন্ত্রভাবে জয়ী হয়েছেন একেএম ফাহিম মাশরুর। বিজয়ী এই নয় সদস্য পরবর্তী বোর্ড সভায় ২০১৮-২০ পর্ষদের সভাপতি ও সহ-সভাপতি নির্বাচিত করবেন।

অনুষ্ঠিত নির্বাচনে ২০১৮-২০২০ মেয়াদে নির্বাচিত কার্যনির্বাহী পরিষদ সদস্যদের নাম ঘোষণা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছে বেসিস কার্যনির্বাহী পরিষদ নির্বাচন বোর্ড । নির্বাচন বোর্ডের চেয়ারম্যান এস এম কামাল আজ সন্ধ্যা ৬:২৫ মিনিটে নির্বাচনের ফল ঘোষণা করেছেন। 

২০১৮-২০ মেয়াদে বেসিসের কার্যনির্বাহী পরিষদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন একেএম ফাহিম মাসরুর, পরিচালক, আজকের ডিল ডটকম লিমিটেড (অ্যাসোসিয়েট মেম্বার), শোয়েব আহমেদ মাসুদ, পরিচালক, বিজনেস অটোমেশন লিমিটেড (জেনারেল মেম্বার), লুনা শামসুদ্দোহা, প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, দোহাটেক নিউ মিডিয়া (জেনারেল মেম্বার), মোস্তফা রফিকুল ইসলাম, মহাব্যবস্থাপক, ফ্লোরা টেলিকম লিমিটেড (জেনারেল মেম্বার), সৈয়দ আলমাস কবীর, প্রধান নির্বাহী কর্মকর্তা, মেট্রোনেট বাংলাদেশ লিমিটেড (জেনারেল মেম্বার), দিদারুল আলম, মহাব্যবস্থাপক, শুটিং স্টার লিমিটেড (জেনারেল মেম্বার), মুশফিকুর রহমান, ম্যানেজিং পার্টনার, স্পেকট্রাম সফটওয়্যার অ্যান্ড কনসালটিং লিমিটেড (জেনারেল মেম্বার), ফারহানা এ রহমান, চেয়ারপারসন ও প্রধান নির্বাহী কর্মকর্তা, ইউওয়াই সিস্টেমস লিমিটেড (জেনারেল মেম্বার), তামজিদ সিদ্দিক স্পন্দন, মহাব্যবস্থাপক, জানালা বাংলাদেশ লিমিটেড (জেনারেল মেম্বার)

নির্বাচিত নতুন কার্যনির্বাহী পরিষদ সদস্যদের শুভেচ্ছা জানিয়েছেন বেসিসের প্রাক্তন সভাপতি, সহ-সভাপতিবৃন্দ এবং কার্যনির্বাহী পরিষদ সদস্যরা।