banglanewspaper

এম. রহমান, ঝিনাইদহ: ঝিনাইদহে জমি জায়গা সংক্রান্ত বিরোধের কারনে মোঃ ওসমান আলী ওরফে লালন(৬৪)কে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

ওসমান আলী ওরফে লালন ঝিনাইদহ সদর উপজেলার কুবিরখালী গ্রামের মৃত মুনছুর আলীর ছেলে এবং তিনি মধুহাটি ইউনিয়নের সাবেক মেম্বর। তিনি এখন ঝিনাইদহ সদর হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

হাসপাতালে চিকিৎসাধীন ওসমান আলী জানান, জমি জায়গার বিরোধে এবং পূর্ব শত্রুতার কারনে একই গ্রামের ছাত্তার, আক্তার হোসেন, ফিরোজ মিয়া, এনামুল গন মঙ্গলবার বেলা ১২.৩০ মিনিটের দিকে রামদা, লোহার রড, হাতুরী ইত্যাদি দেশিয় অস্ত্র-শস্ত্রসহ তার উপর হামলা চালায়।

এই সময় তিনি বাড়ীর পাশে কলার ক্ষেতে জন-পাইট দিয়ে কলা গাছে খোপা পোতার কাজ করছিলেন। দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মাথার উপরে ডান পাশে, বাম হাতের কব্জিতে এবং ডান চোখে মারাত্বক রক্তাক্ত জখম করে। স্থানীয় লোকজন টের পেয়ে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে।

ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ মোঃ এমদাদুল হক শেখ জানান, জমি জায়গার কারনে সাবেক ইউপি সদস্য ওসমান আলী ওরফে লালনকে প্রতিপক্ষরা কুপিয়েছে, তিনি শুনেছেন। তবে এই ব্যাপারে আহতের ছেলে মোঃ মিজানুর রহমান মিলনকে বাদী হয়ে মামলা করার পরামর্শ দেওয়া হয়েছে বলে আরো জানান তিনি।