banglanewspaper

আর মাত্র একদিন পরে ঐতিহাসিক ৭ই মার্চ। আর এ মহান দিনে সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের জনসভাকে স্মরণকালের সর্ববৃহৎ করার লক্ষ্যে ব্যাপক প্রচারণায় নেমেছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

জনসভা সফল করার লক্ষ্যে সর্বোচ্চ সংখ্যক ছাত্র সমাগম করার প্রস্তুতি নিয়েছে আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ।

রবিবার বিকাল চারটায় আয়োজিত এক প্রস্তুতি সভার মাধ্যমে রাজধানী ভিতরে এবং এর আশপাশের ইউনিট প্রধানদের সর্বোচ্চ সংখ্যক ছাত্র-ছাত্রীদের নিয়ে উপস্থিত থেকে জনসভা সফল করার নির্দেশনা দেন ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ।

তিনি বলেন, ইউনেস্কো বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ ঐতিহাসিক দলিল হিসেবে স্বীকৃতি উপলক্ষে ৭ মার্চে জননেত্রী শেখ হাসিনার জনসভা সফল করতে বাংলাদেশ ছাত্রলীগ লক্ষাধিক ছাত্র সমাগম নিয়ে সোহরাওয়ার্দী উদ্যানে উপস্থিত থাকবে এবং সুশৃঙ্খলভাবে জনসমাবেশ সফল করবে। জননেত্রী শেখ হাসিনার বক্তব্য শেষ না হওয়া পর্যন্ত সকল ছাত্রলীগের নেতাকর্মী মাঠে অবস্থান করবে।

অনুষ্ঠানে ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন বলেন, দেশরত্ম শেখ হাসিনার আগের সমাবেশগুলোতে সর্বোচ্চ সংখ্যক ছাত্র সমাগম ছিল। এর চেয়েও বেশি সংখ্যক ছাত্র সমাগম নিয়ে আগামী ৭ মার্চের সমাবেশ সফল করবে ছাত্রলীগ। সভায় ছাত্রলীগের কেন্দ্রীয় নেতাদের সাথে বিভিন্ন ইউনিটের প্রধানরা উপস্থিত ছিলেন।