banglanewspaper

মো: মোজাম্মেল ভুইয়া, আখাউড়া, (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার শাহ সৈয়দ আহম্মদ গেছুদারাজ (র.) প্রকাশ শাহপীর কল্লা শহীদ মাজারের অফিস কক্ষে চুরির ঘটনার রহস্য উদ্ঘাটন ও সাংবাদিকদের কাছে মিথ্যা তথ্য পরিবেশনের প্রতিবাদে সোমবার দুপুরে সংবাদ সম্মেলন হয়েছে।

মাজার শরীফ কমপ্লেক্সের হলরুমে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পরিচালনা কমিটির বর্তমান সাধারন সম্পাদক মো. ছালেহ নেওয়াজ খান খাদেম।

তিনি জানান, ২০১৭ সালের ১৭ ডিসেম্বর রাতে মাজার কমিটির অফিসে রহস্যজনক চুরি ও অগ্নিকান্ডের ঘটনা ঘটলে মামলা হওয়ার পাশাপাশি একটি তদন্ত কমিটি হয়। চুরির ঘটনায় অফিসের দায়িত্বে থাকা সংশ্লিষ্ট এক ব্যক্তি জড়িত বলে সন্দেহ করা হলেও এর কুলকিনারা হয়নি।

সংবাদ সম্মেলনে মাজার শরীফের সাবেক সাধারন সম্পাদক আবুল হাসেম খান খাদেম ও রুহুল আমিন খাদেম জানান, সম্প্রতি নাছিরুল হক খাদেম নামে এক ব্যক্তি সংবাদ সম্মেলন করে সাংবাদিকদের কাছে মিথ্যা তথ্য দিয়েছেন। হাস্যকর বিষয় হচ্ছে, ওই ব্যক্তি যে পরিমাণ টাকা আত্মসাতের কথা বলেছেন ওই পরিমান টাকার উন্নয়ন কাজও মাজারে হয়নি।

ওয়ার্ড কাউন্সিলর কাজী নাসির উদ্দিন খাদেম লিটন বলেন, মাজারকে কেন্দ্র করে এভাবে বিভিন্ন সময়ে মিথ্যা তথ্য দিয়ে, মিথ্যা রটিয়ে সম্মান ক্ষুন্ন করা হচ্ছে। মাজারে বোমা হামলার ঘটনায় আমাকে ফাঁসানো হলে জেল খাটতে হয়।