banglanewspaper

মো: মোজাম্মেল ভূইয়া, আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : চাকুরীজীবিদের দেশ ও জনগণের কলাণে কাজ করার জন্য বললেন ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শামছুজ্জামান।

সোমবার রাতে উপজেলা মিলনায়তনে চাকুরীজীবি কল্যাণ পরিষদের নব গঠিত কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, নিজেদের মধ্যে আস্থা ও বিশ্বাস রেখে দেশের উন্নয়নে কাজ করে যান। আমি সব সময় আপনাদের পাশে আছি। আমার বিশ্বাস এই চাকুরীজীবি কল্যাণ পরিষদ আখাউড়াবাসী ও সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডে ভূমিকা রাখবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসারের অর্ধাঙ্গী অ্যাডভোকেট উম্মে শবনম মোস্তারী মৌসুমী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জেসমিন সুলতানা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শফিউর রহমান, রিপোর্টার্স ইউনিটির সভাপতি আব্দুল মমিন বাবুল প্রমুখ।

আলোচনাসভা শেষে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শামছুজ্জামান ও তার জীবনসঙ্গীনি অ্যাডভোকেট উম্মে শবনম মোস্তারী মৌসুমীর হাতে শুভেচ্ছাস্মারক ক্রেস্ট তুলে দেয় চাকুরীজীবি কল্যাণ পরিষদ। এর আগে নব গঠিত  কমিটির সদস্যদের পরিচয় করিয়ে দেওয়া হয়।