banglanewspaper

মোস্তফা ইমরান রাজু, মালয়েশিয়া: মামলা দিয়ে ষড়যন্ত্রমুলকভাবেবিএনপি চেয়ারপার্সনখালেদা জিয়া’কে হয়রানির অভিযোগে নিন্দা ও প্রতিবাদ সভা করেছে মালয়েশিয়া যুবদলের মসজিদইন্ডিয়া শাখা। রাজধানী কুয়ালালামপুরের সিটি সেন্টারের হলরুমের এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া বিএনপির যুগ্ন-সাধারণ সম্পাদক এস এম জাহাঙ্গীর  আলম ও বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন মালয়েশিয়া যুবদলের সভাপতি জাহাঙ্গীর আলম খান।

যুবদলের মসজিদ ইন্ডিয়া শাখার সভাপতি মেহেদি হাসানের সভাপতিত্বেঅনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম ও শরিফুল ইসলাম।

প্রধান অতিথি এস এম জাহাঙ্গীর আলম বলেন, দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে যেভাবে হয়রানির চেষ্টা চলছে তা ইতিহাসে কলঙ্কিত অধ্যায় হয়ে থাকবে।  বর্তমান সরকার প্রতিপক্ষকে ঘায়েল করার জন্য যে ফাঁদ পাতছে সে ফাঁদে তাদের-ই পড়তে হবে বলে মন্তব্য করেন এ নেতা।

বিশেষ অতিথি মালয়েশিয়া যুবদলের সভাপতি জাহাঙ্গীর আলম খান বলেন, তিন বারের প্রধানমন্ত্রী, আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে কোন ধরনের ষড়যন্ত্র করে লাভ নেই।  দেশের জনগন তা মানবে না।  মিথ্যা মামলার মাধ্যমে খালেদা জিয়াকে হয়রানির চেষ্টা করলে দেশ এবং প্রবাস থেকে তার সমুচিত জবাব দেয়া হবে বলে মন্তব্য করেন এ যুবনেতা। 

সভায় মসজিদ ইন্ডিয়া যুবদলের নতুন কমিটির অনুমোদন দেয়া হয়।   নতুন কমিটির নাম ঘোষণা করেন জহিরুল ইসলাম জনি। 

এসময় আরো বক্তব্য রাখেন, সাধারণসম্পাদকরফিকুল ইসলাম  ইলিয়াজ, সহ-সভাপতিমঞ্জু খান, আহমেদ সাগর,  হাসিবুর রেজা শান্ত, দেওয়ান  আব্দুল হাকিম, সবুজ ইসলামসহ অনেকে।

বক্তারা তিন বারের প্রধানমন্ত্রী খালেদা জিয়া’কে কোন ধরনের হয়রনি করলে মালয়েশিয়া থেকে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন এবং স্লোগান দেন ‘আমার মাটি আমার মা, বন্দি হতে দেবো না’।